কুমিল্লায় বিয়ের শেরওয়ানি দিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে বিয়ের শেরওয়ানি দিতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় লতিফ (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার রাত ৮টার দিকে উপজেলা সদরের নিমাইকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লতিফ উপজেলার ভুবনঘর গ্রামের প্রবাসী মোহাম্মদ আলীর ছেলে। সে এবছর মুরাদনগর কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। এ ঘটনায় আরো ২জন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন।

আহতরা হলেন, মুরাদনগর সদরের হাবিব মিয়ার ছেলে মোটরসাইকেল আরোহী হাসিব (২০) ও চৌধুরী কান্দি গ্রামের রিপন মিয়ার ছেলে পথচারী সজীব মিয়া (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত লতিফ বন্ধু হাসিবের বিয়ের শেরওয়ানি ফেরত দিতে মোটরসাইকেলে করে কোম্পানীগঞ্জ বাজারে যায়। সেখান থেকে বাড়ি ফেরার সময় নিমাইকান্দি এলাকায় রাস্তা পার হতে যাওয়া প্রবাসী সজীব মিয়াকে পেছন থেকে ধাক্কা মারে মোটরসাইকেল সহ তারা তিনজনেই রাস্তার পাশে ছিটকে পড়ে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মোটরসাইকেল আরোহী লতিফ ও পথচারী সজীব মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরণ করেন।

অতিরিক্ত রক্তক্ষরণের ফলে কুমিল্লা যাওয়ার পথে লতিফ মৃত্যুবরণ করেন। অপরদিকে আহত পথচারী সজীব এর শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নতি চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল বলেন, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page